সাতক্ষীরা

গ্রেনেড হামলার প্রতিবাদে সাতক্ষীরা মেডিকেলে ছাত্রলীগের বিক্ষোভ

By daily satkhira

August 22, 2022

নিজস্ব প্রতিনিধি : ২১ আগস্ট তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনার সমাবেশে গ্রেনেড হামলা চালায় ক্ষমতাসীন বি এন পি দলীয় নেতাকর্মীরা।

এতে আওয়ামীলীগের গুরত্বপূর্ণ নেতা নেত্রী সহ অনেকে নিহত – আহত হন। এরই প্রতিবাদে বাংলাদেশ ছাত্রলীগ, সাতক্ষীরা মেডিকেল কলেজ শাখার আয়োজনে ২০০৪ সালের ২১ আগস্ট,বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা’কে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। ২১ আগস্ট সাতক্ষীরা মেডিকেল কলেজ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আজমল হোসেনের নেতৃত্বে ২১ আগস্ট,২০০৪ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখহাসিনাকে হত্যার উদ্দেশ্যে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে বর্বরোচিত গ্রেনেডে হামলা করা হয় তার প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু ছাত্রহল থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ একাডেমিক ভবন প্রদক্ষিণ করে শেষ হয়।

বর্বরোচিত গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড খুনি তারেকের সর্বোচ্চ শাস্তি দাবি করেন সংগঠনে সভাপতি আজমলসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং গেনেড হামলায় নিহত আওয়ামিলীগ নেতা আইভিরহমানসহ সকলের আত্মার মাগফেরাত কামনা করেন। এসময় সাতক্ষীরা মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতা নেত্রী ও কর্মীরা উপস্থিত থেকে বিক্ষোভ সমাবেশ করেন।###