সাতক্ষীরা

শিক্ষা উপসচিব এর সাতক্ষীরার বাড়িতে দূধর্ষ চুরি

By daily satkhira

August 28, 2022

আসাদুজ্জামান : শিক্ষামন্ত্রানালয়ের উপসচিব আ.ন.ম তরিকুল ইসলাম ও তার স্ত্রী প্রভাষক আনজুন নাহারের সাতক্ষীরা শহরের সুলতানপুরের বাড়িতে দূধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

চোরেরা এসময় বাড়ির তিনটি তালা ভেঙে স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। রবিবার ভোর রাতের কোন এক সময় এ চুরি সংঘটিত হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

শিক্ষা উপসচিব আ.ন.ম তরিকুল ইসলাম জানান, আমার স্ত্রী সাতক্ষীরার ভালুকা চাঁদপুর কলেজের প্রভাষক। আমার ছোট ছেলে আয়ান গুরুতর অসুস্থ থাকায় বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে স্ত্রীসহ আমরা অবস্থান করছি।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে জানা গেছে বাড়িতে স্ত্রীর হাতের ২টি চুড়ি, গলার ৫টি চেইন, কানের দুল এক জোড়া ও ৪টি আংটি চোরেরা নিয়ে গেছে। এছাড়া আর কি কি নিয়ে গেছে তা এখুনি বলা যাচ্ছেনা। আমার স্ত্রী বাড়িতে যাওয়ার পর জানা যাবে। বাড়িতে কেউ না থাকার সুযোগে এই চুরি সংঘটিত হয়েছে।

তরিকুল ইসলামের বাবা সাবেক প্রধান শিক্ষক আমিনুল ইসলাম জানান, চোরেরা রাতের কোন এক সময় বাড়ির ২/৩ টি তালা ভেঙে ভিতরে প্রবেশ করে। তারা এসময় বাড়ির বিভিন্ন জিনিস পত্র তছনছ করে স্বর্ণালংকাসহ বিভিন্ন মূল্যবান জিনিস পত্র নিয়ে গেছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। চোরদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ ইতিমধ্যে ঘটনাটি তদন্ত শুরু করেছে।##