শ্যামনগর

শ্যামনগরে কিশোর গ্যাং এর হামলায় কলেজ ছাত্র আহত : গ্রেফতার ২

By daily satkhira

September 05, 2022

নিজস্ব প্রতিনিধি :শ্যামনগরে কিশোর গ্যাং কতৃক কলেজ ছাত্রের উপর হামলার ঘটনায় থানায় মামলা। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।শ্যামনগরে স্কুল কলেজগামী মেয়েদের উত্ত্যক্ত করাসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শোডাউনের প্রতিবাদ করায় মাশরুর ইমাম (১৯) নামের এক কলেজ ছাত্র কে কুপিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

এ ঘটনায় কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে গ্রেফতার করেছে শ্যামনগর থানা পুলিশ। উক্ত ঘটনায় আহত মাশরুর ইমামের দাদা আব্দুল মাজিদ বাদী হয়ে শ্যামনগর থানায় ১০ জনকে আসামি করে এবং অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে আজ সোমবার মামলা করা হয়েছে। মামলা নাম্বার ৯। জানা যায় গত ইং ৫ সেপ্টেম্বর সোমবার দুপুর ১টার দিকে শ্যামনগর উপজেলা সদরের হায়বাদপুর এলাকার নকিপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের পুকুরের পাশে এ ঘটনা ঘটে।

আহত মাশরুর ইমাম মুন্সীগঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক মোশারফ হোসেন এর পুত্র ও শ্যামনগর সরকারি মহসীন কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। এঘটনায় তার দাদা আব্দুল মজিদ বাদী হয়ে হামলার সাথে জড়িত কিশোর গ্যাংয়ের ১০ সদস্যসহ অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে গত ইং ৫ সেপ্টেম্বর শ্যামনগর থানায় মামলা দায়ের করেছেন। মামলা নাম্বার ৯ আহতের পিতা প্রভাষক মোশারফ হোসেন জানান, সোমবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে সুমন, জ্যাক সম্রাট ও সাদিকসহ স্থানীয় কিশোর গ্যাংয়ের বেশ কয়েকজন দুটি মেয়েকে উত্ত্যক্ত করছিল। এসময় একই রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে তার ছেলে মাশরুর ইমাম ঐ ঘটনার প্রতিবাদ করে।একপর্যায়ে বাদানুবাদে জড়িয়ে পড়লে ১২-১৪ জন সহযোগীকে ডেকে নিয়ে তারা আমার ছেলে মাশরুর ইমামকে বেপরোয়া মারপিট করে। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে আসায় হামলার সাথে জড়িতরা ঘটনাস্থল থেকে সরে যায়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে মাথায় গভীর ক্ষতের সৃষ্টি হওয়ায় পথচারীরা তাকে শ্যামনগর হাসপালে নিয়ে যায়। এঘটনায় হামলায় জড়িত কিশোর গ্যাংয়ের জ্যাক সম্রাট, কল্লোল, সুমন, সাদিক, মেহেদি, নাজমুল, সোহাগ, সোহেল, আলআমিন ও সোহান সহ ১০ জনকে আসামি করে অজ্ঞাত আরও ৭-৮ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় আমার পিতা আব্দুল মাজেদ বাদী হয়ে মামলা করেছে ।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, উক্ত ঘটনায় একটি মামলা হয়েছে মামলা নাম্বার ৯।ইতোমধ্যে জ্যাক সম্রাট ও সাদিক নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।