সাতক্ষীরা

সাতক্ষীরায় ইয়ুথ এ্যামপাওয়ার্ড প্রিভেন্টিং চাইল্ড আর্লি এন্ড ফোর্সড ম্যারেজ প্রজেক্ট এর প্রকল্প অবহিতকরন সভা

By daily satkhira

September 06, 2022

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরায় ইয়ুথ এ্যামপাওয়ার্ড প্রিভেন্টিং চাইল্ড আর্লি এন্ড ফোর্সড ম্যারেজ ইন বাংলাদেশ প্রজেক্ট এর প্রকল্প অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের আয়োজনে এবং গ্লোবাল এ্যাফেয়ার্স কানাডার অর্থায়নে অনুষ্ঠিত প্রকল্প অবহিতকরণ সভায় সভাপতিত্ব করেন, ডিরেক্টর ফিল্ড প্রোগ্রা অপারেশন্স, কোস্টাল এন্ড রিভার বেসিন ক্লাস্টার লিমা হান্না দারিং। প্রস্তাবনা উপস্থাপন করেন, ইয়ুথ এ্যামপাওয়ার্ড প্রিভেন্টিং চাইল্ড আর্লি এন্ড ফোর্সর্ড ম্যারেজ ইন বাংলাদেশ প্রজেক্ট এর প্রজেক্ট ম্যানেজার ফ্রান্সিস মন্ডল।

প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) কাজী আরিফুল ইসলাম, সাতক্ষীরা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক রওশান আরা জামান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম, উন্নয়ন কর্মী মাধব চন্দ্র দত্ত প্রমুখ। প্রকল্পটি ১০ থেকে ২৪ বছর বয়সী কিশোর কিশোরী এবং যুবক যুবতীদের যৌন এবং প্রজনন স্বাস্থ্য অধিকারগুলো রক্ষায় কাজ করবে। একটি সাতক্ষীরা এবং বাগেরহাট জেলায় বাস্তবায়িত হবে। সাতক্ষীরার সদর, দেবহাটা ও তালা উপজেলায় কাজ করবে। এর মধ্যে সদরের ৮টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা। তালা উপজেলার ১২টি ইউনিয়ন এবং দেবহাটার ৫টি ইউনিয়নে কাজ করবে।