দেবহাটা

সাংবাদিক সুভাষ চৌধুরীর মৃত্যুতে দেবহাটা রিপোটার্স ক্লাবের শোক

By daily satkhira

September 22, 2022

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার প্রথিতযশা সাংবাদিক, জীবন্ত ডিকশনারী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরীর মৃত্যুতে দেবহাটা রিপোটার্স ক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এক বিবৃতিতে রিপোটার্স ক্লাবের নেতৃবৃন্দ জানিয়েছেন, সাংবাদিক সুভাষ চৌধুরী শুধু একজন সিনিয়র সাংবাদিকই ছিলেননা, তিনি ছিলেন জীবন্ত ডিকশনারী। তার কাছ থেকে শিক্ষা নিয়েই আজ আমরা সাংবাদিকতা করি।

নেতৃবৃন্দ বলেন, সুভাষ চৌধুরী ছিলেন আমাদের অভিভাবক, তাই তার শূন্যতা পূরন হওয়ার নয়। নেতৃবৃন্দ তার আত্মার শান্তি কামনা করেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানান। বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন, মোহনা টিভি প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আর.কে.বাপ্পা, সহকারী অধ্যাপক সাংবাদিক ইয়াছিন আলী, দেবহাটা রিপোটার্স ক্লাবের সভাপতি অহিদুজ্জামান,

সাধারন সম্পাদক ও দৈনিক গ্রামের কাগজের প্রতিনিধি রফিকুল ইসলাম, সাতনদীর স্টাফ রিপোর্টার ওমর ফারুক মুকুল, সিনিয়র সহ-সভাপতি পত্রদুত আকতার হোসেন ডাবলু, সহ-সভাপতি জেলা প্রেসক্লাবের সদস্য মেহেদী হাসান কাজল, যুগ্ম সাধারন সম্পাদক দৈনিক প্রতিদিনের রুহুল আমিন মোড়ল, দৈনিক আজকের সাতক্ষীরা প্রতিনিধি রেজাউল ইসলাম সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, কোষাধ্যক্ষ আবির হোসেন লিয়ন, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আমিরুল ইসলাম, সাহিত্য ও প্রচার সম্পাদক তারেক মনোয়ার, কার্য্যনির্বাহী সদস্য মজনুর রহমান, শহিদুল ইসলাম, আশরাফুল ইসলাম বাদল, হীরন কুমার মন্ডলসহ সকল সাংবাদিকবৃন্দ।