শ্যামনগর

শ্যামনগরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ফুটবল চ্যারিটি ম্যাচ

By daily satkhira

September 29, 2022

মেহেদী হাসান মারুফ শ্যামনগরঃ

ক্রীড়াকে আঁকড়ে ধরি মাদক কে না বলি এই প্রতিপাদ্ধকে সামনে রেখে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) নকিপুর সরকারি পাইলট হাইস্কুল মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ফুটবল চ্যারিটি ম্যাচ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সাফজয়ী নারী চাম্পিয়নশীপ ও বাংলাদেশ জাতীয়দলের খেলোয়ার সাতক্ষীরার গর্ব সাফজয়ী মাছুরা পারভীনের নেতৃত্বে শ্যামনগর ফুটবল একাডেমী মহিলা দল এবং অপর দিকে জোর প্রতিদ্বন্দিতা করেন ঢাকা খুলনা ও বিভিন্ন ক্লাবের বাছাইকৃত খেলোয়াড়দের সমন্বয়ে গঠিত খুলনা ফুটবল একাডেমী মহিলা দল।

সাতক্ষীরা জর্জ কোর্টের পি,পি, ও শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট এস,এম জহুরুল হায়দার বাবু এর সভাপতিত্বে উক্ত খেলায়প্রধান অথিতি হিসাবে উপস্তিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের মানীয় সংসদ সদস্য এস, এম জগলুল হায়দার এম,পি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোঃ আক্তার হোসেন, সহকারী কমিশনার ভূমি মোঃ আসাদুজ্জামান, শ্যামনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াহিদ মুর্শেদ।

খেলাটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বাংলাদেশ জাতীয় দল ও ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের মিডফিল্ডার শেখ আলমগীর কবির রানা

খেলাটি শ্যামনগর ফুটবল একাডেমি মহিলা ফুটবল দল ০৩/ ০১ গোলে জয় লাভ করে।

খেলাটি পরিচালনা করেন তৈইবুর রহমান বাবলু, জুলফিকার আলি জুলু, আব্দুল হামিদ।