সাতক্ষীরা

ফুটবলকন্যা মাছুরা তার নিজ জন্ম স্থান কলারোয়ায় সংবর্ধিত

By daily satkhira

October 06, 2022

আসাদুজ্জামান : সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ-২০২২-এ বাংলাদেশ মহিলা ফুটবল দলের অন্যতম ডিফেন্ডার মাছুরা পারভীন ও তার পরিবারকে নিজ জন্মস্থানে সংবর্ধনা দেয়া হয়েছে।

সাতক্ষীরার কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে তাকে সংবর্দনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাসের সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া থানার ওসি নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফিরোজ আহমেদ স্বপন প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান থেকে এ সময় মাছুরা পারভীনকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্রেস্ট ও নগদ ৫০ হাজার টাকা প্রদান করা হয়। এরপর হেলাতলা ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনের পক্ষ থেকে আরো ১০ হাজার টাকা প্রদান করা হয়।

প্রধান অতিথি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি বলেন, কলারোয়া উপজেলার আলাইপুরের দরিদ্র পরিবার থেকে বেড়ে ওঠা মাছুরা পারভীনের বাবার নিজস্ব জমি বা ঘর নেই। যেহেতু মাসুরা পারভীন আলাইপুর গ্রামের ভোটার এজন্য সে যাতে তার বাবা মাকে নিয়ে নিজের স্থায়ী ঠিকানায় বসবাস করতে পারে সেজন্য সকলের সম্মিলিত প্রচেষ্টায় এখানে একটি ঘর নির্মান করা হবে । ##