কালিগঞ্জ

কালিগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার: গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যার প্রচার

By daily satkhira

October 06, 2022

নিজস্ব প্রতিনিধি : ঃ পরকীয়া সন্দেহে ও পারিবারিক কলহের জের ঘরে স্ত্রী কৃষ্ণা বিশ্বাসকে (২০) শ্বাসরোধ করে হত্যার পর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার প্রচার দিয়ে সন্তানকে নিয়ে পালিয়েছে স্বামী তাপস বিশ্বাস। বৃহষ্পতিবার সকাল ১০টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের মুকুন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কৃষ্ণা বিশ্বাস দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের কালিপদ বিশ্বাসের মেয়ে ও কালিগঞ্জ উপজেলার মুকুন্দপুর গ্রামের তাপস বিশ্বাসের স্ত্রী।

নিহত কৃষ্ণা বিশ্বাসের মা কৌশল্যা রানী বিশ্বাস জানান, দু’ বছর আগে তাপসের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। দীর্ঘদিন বিদেশে থাকার পর ছয় মাস আগে তাপস বাড়ি এসে মুকুন্দপুর গড়ের হাটখোলায় একটি চায়ের দোকন পরিচালনা করে আসছিল। মা ছাড়া কোন অভিভাবক না থাকায় পরকীয়া সন্দেহে তাপস বিভিন্ন সময়ে কৃষ্ণাকে মারপিট করতো। এরই ধারাবাহিকতায় বৃহষ্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নির্যাতনের একপর্যায়ে কৃষ্সা তার মামা মানিক বিশ্বাসকে ফোন করে জানায়। সকাল ১০টার দিকে মারপিটের একপর্যায়ে কৃষ্ণাকে গলা টিপে হত্যার পর মৃতের গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যার প্রচার দেয়। বেগতিক বুঝে সে বাড়ির দরজায় তালা ঝুলিয়ে একমাত্র সন্তানকে নিয়ে পালিয়ে যায়।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক আব্দুর রহিম জানান, খবর পেয়ে দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।