সাতক্ষীরা

সাতক্ষীরা প্রেসক্লাবের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) পালিত

By daily satkhira

October 10, 2022

প্রেস বিজ্ঞপ্তি : যথাযথ মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীযের মধ্যে দিয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) রবিবার সাতক্ষীরা প্রেসক্লাবের উদ্যোগে পালিত হয়েছে।

এউপলক্ষে বাদ আছর সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ

আহমেদ বাপী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো: শহীদুল ইসলাম, অর্থ সম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, সাংবাদিক মো: আসাদুজ্জামান, এবিএম মোস্তাফিজুর রহমান, আক্তারুজ্জামান বাচ্চু, এম রফিক, আব্দুল আলিম, শহিদুল ইসলাম, এম. বেলাল হোসাইন, হাফিজুর রহমান, এস,কে কামরুল হাসান, মীর মোস্তফা আলী প্রমুখ। অনুষ্ঠানে হযরত মোহাম্মাদ (সাঃ) এর ধর্ম প্রচার ও তার জীবনের উপর আলোক পাত করে বক্তব্য ও দোয়া মোনাজাত পরিচালনা করেন সাতক্ষীরা সদর থানা জামে মসজিদের ইমাম ও খতিব মুহাদ্দিস মাওলানা সাইফুল্লাহ আনওয়ার। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সাতক্ষীরা প্রেসক্লাবের কর্মকর্তা সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।