সাতক্ষীরা

বিশ^ শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী

By daily satkhira

October 11, 2022

নিজস্ব প্রতিনিধি : বিশ^ শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষে শিশু সমাবেশ, আলোচনাসভা ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

১১ অক্টোবর মঙ্গলবার দুপুর ৩টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: রেজা রশীদ।

বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা, সহকারী কমিশনার (ভূমি) মো: আজাহার আলী, জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম প্রমুখ। সাতক্ষীরা জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে ৩ অক্টোবর থেকে ১১ অক্টোবর বিশ^ শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উদযাপন উপলক্ষে শিশু সমাবেশ, আলোচনাসভা ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: সাদ্দাম হোসেন।

সঞ্চালনায় ছিলেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোশফিকুর রহমান মিল্টন ও সাতক্ষীরা জেলা শিশু একাডেমির লাইব্রেরীয়ান শেখ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে প্রায় শতাধিক শিশুকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠান থেকে শিশু একাডেমির শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।