সাতক্ষীরা

প্রাথমিক শিক্ষা পদকে সাতক্ষীরার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু

By daily satkhira

October 13, 2022

প্রেস বিজ্ঞপ্তি :

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২-এ সাতক্ষীরা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু। প্রাথমিক শিক্ষার অগ্রগতি ও মানোন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য তাকে এ শ্রেষ্ঠত্বের মর্যাদা প্রদান করা হয়।

প্রাথমিক শিক্ষা পদক সাতক্ষীরা জেলা বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক হুমায়ন কবির ও সদস্য সচিব সাতক্ষীরা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসনে ইয়াসমিন করিমী সাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সাতক্ষীরা সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের পক্ষ থেকে চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদে তাকে এ শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল গনি, সহকারি শিক্ষা কর্মকর্তা বাসুদেব কুমার সানা, দুলাল চন্দ্র সরকার, প্রধান শিক্ষক জাকির হোসেন, সানজিদা সুমা, শ্রী বিধানচন্দ্র সরকার, শাহিনা সুলতানা, শামীমা খাতুন, জান্নাতুল ফেরদৌস, জেসমিন খাতুন, কনিকা ঘোষ প্রমুখ।

এসময় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হওয়ায় নিজের অনুভূতি প্রকাশ করে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু বলেন, জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ার গৌরবের অংশীদার সাতক্ষীরা সদর উপজেলাবাসী। তাদের ভালোবাসা আর সহযোগীতার ফল এই অর্জন।

শিক্ষা সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, শুধু মাত্র শ্রেষ্ঠত্ব অর্জন নয়- আমি সদর উপজেলার শিক্ষাকে আরও এগিয়ে নিতে চাই। এজন্য সকলের সহেযোগীতা কামনা করছি।