দেবহাটা

দেবহাটায় সাংবাদিক রুহুল আমিন সড়ক দুর্ঘটনায় আহত

By daily satkhira

October 13, 2022

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সদস্য ও দেবহাটা উপজেলা শাখার সহ- সভাপতি এবং দেবহাটা রিপোটার্স ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক দৈনিক প্রতিদিনের কথা পত্রিকার দেবহাটা উপজেলা প্রতিনিধি রুহুল আমিন মোড়ল সড়ক দুর্ঘটনায় ডান হাত, ডান পা ও কোমরে মারাত্বক ফ্রাক্সার( ভাঙ্গা) হয়েছেন।

তিনি গত মঙ্গলবার নলতা এলাকায় অফিসের কাজ শেষে বাড়ি যাওয়ার সময় নলতা চৌমুহনী এলাকায় ইঞ্জিনচালিত ভ্যানের সাথে ধাক্কা লেগে মারাত্মক আহত হন। এসময় তার মোটরসাইকেলটিও ক্ষতিগ্রস্থ হয়। আহত সাংবাদিক রুহুল আমিনকে স্থানীয়রা দ্রুত নলতা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে চিকিৎসা শেষে তিনি বর্তমানে বাড়িতে চিকিৎসধীন আছেন।

দেবহাটা রিপোটার্স ক্লাব ও দেবহাটা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন পক্ষ থেকে তার আশু সুস্থতা কামনা করা হয়েছে। বিবৃতি দিয়েছেন দেবহাটা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আর.কে.বাপ্পা, দেবহাটা রিপোটার্স ক্লাবের সভাপতি মোঃ অহিদুজ্জামান, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, দেবহাটা জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক কে,এম রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক আবির হোসেন লিয়ন, সহকারী অধ্যাপক সাংবাদিক ইয়াছিন আলী, সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু, সহ-সভাপতি মেহেদী হাসান কাজল, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংবাদিক আমিরুল ইসলাম, সাহিত্য ও প্রচার সম্পাদক তারেক মনোয়ার, জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক মজনুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রমজান মোড়ল, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হীরন কুমার মন্ডল আসাদুল ইসলাম ওয়ারেছীন কবির, আনোয়ারুল ইসলাম,আবুল হোসেন সহ সকল সাংবাদিকবৃন্দ।