সাতক্ষীরা

সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা

By daily satkhira

October 15, 2022

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন ২২/০৩/২০২২ তারিখের বার্ষিক সাধারণ সভায় অনুমোদিত ১০০(একশত) জনের ভোটারের তালিকায় স্বাক্ষর করার পর গঠনতন্ত্র পরিপন্থি ১০ (দশ) জন নতুন সদস্যকে একক ভাবে কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত ছাড়াই সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য পদ লাভের চিঠি দিয়েছেন। আর ঐ চিঠির কারনে আদালতে মামলা করিয়েছেন। যা প্রেসক্লাবের ভাবমুর্তি ক্ষন্ন হয়েছে।

মামলা চালতে আর্থিক ক্ষতিগ্রস্থ করিয়েছেন। গঠনতন্ত্র লঙ্ঘন করেছেন। প্রেসক্লাবের শৃংখলা হওয়ায় কার্যনির্বাহী কমিটির আজকের সভায় কেন তাকে কার্য নির্বাহী কমিটি থেকে অব্যহতি দেওয়া হবেনা একই ভাবে কেন তার সদস্য পদ বাতিল হবে না? তাকে তিন দিনের মধ্যে জবাব দিতে কারন দর্শানোর নোটিশ প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপত্বিতে ও যুগ্ন- সাধারণ সম্পাদক আব্দুল জলিলের সঞ্চালনায় আরো সিদ্ধান্ত হয় যে, গত ১৪ অক্টোবর লেক ভিউতে সাংবাদিকদের প্রতিদিনের ন্যায় আড্ডা চলাকালে যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নাছিম ফারুক খান মিঠু গত ১১ সেপ্টেম্বর আইন শৃংখলা কমিটির সভায় কেন তাকে চাঁদাবাজ বলা হয়েছে উল্লেখ করে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতিকে উচ্চ স্বরে আষ্ফালন করে দেখে নেয়ার হুমকী দেয়ায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করার সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ থাকে যে, জেলা আইন শৃংখলা কমিটির সভায় প্রেসক্লাব সভাপতি করো নাম উল্লেখ না করে সীমান্ত জেলা সাতক্ষীরাকে রুট হিসাবে ব্যবহার করে স্বর্ণ, মাদক, হুন্ডি, গরু পাচার ও চাঁদা আদায়ের সাথে জড়িত সিন্ডিকেট/ব্যক্তিদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার অনুরোধ জানান।