দেবহাটা

দেবহাটায় শেখ রাসেলের জন্মদিন উদযাপিত

By daily satkhira

October 18, 2022

দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন প্রশাসনের আয়োজনে যথাযথভাবে উদযাপিত হয়েছে। এই দিনটি উপলক্ষ্যে প্রশাসনের আয়োজনে শ্রদ্ধাঞ্জলী অর্পন, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শুরুতে দেবহাটা উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, দেবহাটা মুক্তিযোদ্ধা সংসদ, দেবহাটা থানাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদ শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে একটি র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন দেবহাটা উ্পজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মুজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার ওসি (তদন্ত) মোঃ তুহিনুজ্জামান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান, দেবহাটা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাফিজুর রহমান, দেবহাটা কলেজের সহকারী অধ্যাপক নাসিরুজ্জামান, দেবহাটা থানার এসআই হাফিজ মাহবুব, দেবহাটা রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সাংবাদিক কে এম রেজাউল করিম প্রমুখ।