সাতক্ষীরা

আবারও জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নজরুল ইসলাম কে বিভিন্ন মহলের শুভেচ্ছা

By daily satkhira

October 18, 2022

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে আবারও চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের ফুল, মিস্টি, ভালবাসা ও শুভেচ্ছায় সিক্ত হলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম। মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে শহরের সুলতানপুরস্থ বাসভবনে ফুলের শুভেচ্ছা জানান বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান।

সকালে ফুলের শুভেচ্ছা জানান, দ্য পৌল স্টার পৌর হাইস্কুলের প্রধান শিক্ষক অনামী কৃষ্ণ মন্ডলসহ শিক্ষক ও ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ। অপরদিকে একই সময়ে শুভেচ্ছা জানান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বৈকারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, কৃষি বিষয়ক সম্পাদক মহসিন কবির পিন্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান, বৈকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, সদর উপজেলা যুব লীগের সহ-সভাপতি এনজামামুল হক ইনজা,

বৈকারী ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক সোহাগ হোসেন, অপরদিকে একই সময়ে শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার পক্ষ থেকে শুভেচ্ছা জানান, জেলা শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ’র সভাপতি মো. রাশেদুজ্জামান রাশি, সহ-সভাপতি আব্দুল আলিম সরদার, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, শেখ রাসেল শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক কবির হোসেন, পৌর ৯নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মনজুরুল, একই সময়ে গরীবের ডাক্তার এবাদুল্লাহ’র পক্ষ থেকে নবাব ক্লিনিক শুভেচ্ছা জানায় এবং গোবরদাঁড়ী দাখিল মাদ্রাসার সুপার’র নেতৃত্বে শিক্ষক ও কমিটির নেতৃবৃন্দরা শুভেচ্ছা জানায়।