দেবহাটা

দেবহাটা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা

By daily satkhira

October 19, 2022

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সকাল ১০টায় উপজেলা আইনশৃঙ্খলা, চোরাচালান সন্ত্রাস ও নাশকতা বিরোধী, মানব পাচার, যৌতুক ও বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান। উক্ত সভায় প্রধান অতিথি নওয়াপাড়া ইউনিয়নের খানজিয়া এলাকায় ব্যাপক মাদকের ছড়াছড়ির বিষয়টি উল্লেখ করে তা প্রতিরোধ করার জন্য বিশেষভাবে আহ্বান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজাহার আলী, দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ, ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও মহিলা ভাইস চেয়ারম্যান জি এম স্পর্শ।

এসময় পল্লী বিদ্যুতের এজিএম জহিরুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরীন জাহান, পারুলিলা ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বকুল, শিক্ষা অফিসার শাহাজান আলী, বিজিবি ক্যাম্প কমান্ডারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।