সাতক্ষীরা

জেলা ছাত্রলীগের সভাপতি আশিকের নেতৃত্বে বিএনপি-জামাতের অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ

By daily satkhira

October 22, 2022

নিজস্ব প্রতিনিধি : বিএনপি-জামাতচক্রের দেশবিরোধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকালে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান এর নেতৃত্বে জেলা ছাত্রলীগ কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি সাতক্ষীরা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা ছাত্রলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ হাসানুজ্জামান নিশান ও সাধারণ সম্পাদক মোঃ তৌহিদ হাসান, পলিটেকনিক ইনস্টিটিউট শাখার সভাপতি আবিদ হাসান, ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী মুনতাসির আহম্মেদ, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিথুন, ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এস এম জাকির হোসেন, ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের আহবায়ক সোহাগ ও যুগ্ম আহবায়ক সানজির, ৪ নং ওয়ার্ড ছাত্র লীগের সাধারণ সম্পাদক শাহীন, মুক্তিযোদ্ধা হল ছাত্রলীগের সভাপতি ইকবাল মাহমুদ, সাধারণ সম্পাদক তৌফিক হাসান, জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মুহিদুল ইসলাম, সরকারি কলেজ ছাত্রলীগ নেতা শাকিল খান, রিপন, আশিক, সিটি কলেজ ছাত্রলীগ নেতা তৌকির, মাসুদ প্রমুখ।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রলীগের সভাপতি বলেন, বিএনপি-জামায়াত দ্রব্য মূল্য নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চালাচ্ছেন। অথচ যুদ্ধের কারণে সারা বিশে^ দ্রব্য মূল্যের দাম বৃদ্ধি পেয়েছে। বিএনপি জামায়াত স্বাধীন বাংলাদেশকে আবারো অশান্ত করার জন্য নানান চক্রান্ত চালিয়ে যাচ্ছে। কিন্তু ছাত্রলীগ রাজপথে ছিলো, আছে এবং থাকবে। রাজপথে থেকে বিএনপি জামায়াতের সকল অপরাজনীতির দাতভাঙ্গা জবাব দেওয়া হবে। বিএনপি জামায়াতের অপতৎপরতা রুখতে বঙ্গবন্ধুর আদর্শের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।