সাতক্ষীরা

কলা অনুষদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সম্পাদক হলেন সাতক্ষীরার রায়হান

By daily satkhira

October 25, 2022

প্রেস বিজ্ঞপ্তি : সাতক্ষীরা জেলার (আশাশুনি উপজেলার) কৃতি সন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মোঃ আবু রায়হান কে বাংলাদেশ ছাত্রলীগ কলা অনুষদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত করায় জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরতœ শেখ হাসিনা-কে এবং বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় এর সংগ্রামী সভাপতি সঞ্জিত চন্দ্র দাস এবং বিপ্লবী সাধারন সম্পাদক সাদ্দাম হোসাইন কে প্রানঢালা শুভেচ্ছা ও মুজিবীয় অভিনন্দন ।

বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগ্রামী সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন স্বাক্ষরিত প্রেসের মাধ্যমে গতকাল সোমবার বাংলাদেশ ছাত্রলীগ , কলা অনুষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হোন শ্রী সঞ্জয় সরকার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হোন ( কলা অনুষদ ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক) মোঃ আবু রায়হান

মোঃ আবু রায়হান ইসলামিক স্টাডিজ বিভাগ ২০১৬-১৭ সেশনের সলিমুল্লাহ মুসলিম হলের আবাসিক ছাত্র। সে কলা অনুষদ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণশিক্ষা বিষয়ক সম্পাদক থেকে কর্মদক্ষতার দূরদর্শিতার মধ্য দিয়ে বেড়ে ওঠা এক ছাত্রলীগের কর্মী। স্কুল, কলেজ জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ কলা অনুষদ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক। এ নিয়ে তার অনুভূতির কথা জানতে চাইলে তিনি বলেন, আমি সাধারণ সম্পাদক হয়েছি সেটা বড় কথা নয়, আমি ছাত্রলীগের জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। আমি ছাত্রলীগের জন্য কাজ করে যাচ্ছি এবং যাব। পদ-পদবি দায়িত্বমাত্র। ভবিষ্যতেও আমি ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করে যেতে চাই।

এদিকে মোঃ আবু রায়হান কে নির্বাচিত করায় সাতক্ষীরা জেলা (আশাশুনি উপজেলা) বাসিন্দাদের উৎসবের আমেজ বিরাজ করছে সর্বমহলে। সোমবার সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী।