শ্যামনগর

শ্যামনগরের ঘোলা আব্দুল হামিদ দাখিল মাদ্রাসায় এমপিও হওয়ার আগেই অবৈধ নিয়োগের অভিযোগ

By daily satkhira

October 25, 2022

শ্যামনগর প্রতিনিধি : শ্যামনগর উপজেলার কাশিমাড়ীর ঘোলা গাজী আব্দুল হামিদ মডেল (একাডেমি) দাখিল মাদ্রাসা এমপিওভ‚ক্ত হওয়ার আগেই অবৈধ নিয়োগের অভিযোগ উঠেছে। সভাপতির পরিবারেরই পাঁচজন সহ দুইজনের কাছ থেকে নেওয়া হয়েছে ১৬ লাখ টাকা। স্বরজমিনে গিয়ে স্থানীয়দের মাধ্যমে জানাগেছে যে, সভাপতি মাওলানা আব্দুর রহমান কাশিমাড়ী আর্দশ মহিলা আলিম মাদ্রাসার সুপার ও অত্র মাদ্রাসার সুপার আশরাফ হোসাইন যোগসাজসে সভাপতির মেয়ে, জামাতা, বোন, ভাগ্নে, ভাগ্নীকে ঘোলা গাজী আব্দুল হামিদ মডেল (একাডেমি) দাখিল মাদ্রাসা এমপিওভ‚ক্ত হওয়ার আগেই অবৈধ নিয়োগ দেন। এবং সেই সাথে দুইজনকে নিয়োগ দিয়ে তাদের কাছ থেকে ১৬ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এদের মধ্যে একজন ২০০৮ সালে দাখিল পরিক্ষা দিয়ে তিনি গণিত ও ইংরেজী বিষয়ে ক্লাস নিয়ে থাকেন।

এদিকে সাতক্ষীরা ইসলামী ব্যাংকে খবর নিয়ে জানাগেছে, সভাপতির জামাতা আরিফ বিল্ল্যাহ সেখানে চাকুরী করেন।

তবে সরেজমিনে গিয়ে তথ্য নেওয়ার জন্য “তথ্য প্রাপ্তি”র আবেদন করলেও তথ্য দিতে নারাজ মাদ্রাসার সুপার। মাদ্রাসার সুপার আশরাফ হোসাইনের সাথে ফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি কিছু বলতে পারবো না আপনি সভাপতির সাথে কথা বলেন।

ঘোলা গাজী আব্দুল হামিদ মডেল (একাডেমি) দাখিল মাদ্রাসা সভাপতি ও কাশিমাড়ী আর্দশ মহিলা আলিম মাদ্রাসার সুপার আব্দুর রহমানের সাথে মোবাইলে জানতে চাইলে তিনি ব্যস্ততা দেখিয়ে ফোন কেটে দেন। এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূর মুহাম্মদ (তেজারত) বলেন, আমি কিছুই জানি না।