সাতক্ষীরা

সাতক্ষীরায় ডিবি পরিচয়ে ডাকাতির ঘটনার মূল হোতা গ্রেফতার

By daily satkhira

October 28, 2022

নিজস্ব প্রতিনিধি : ডিবি পরিচয়ে ডাকাতির ঘটনার মুল হোতাকে গ্রেফতার করেছে র‌্যাব। ২৭ অক্টোবর রাত ১১টার দিকে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব ৬ সাতক্ষীরার সদস্যরা। গ্রেফতারকৃত সালাউদ্দিন কলারোয়া এলাকার বাসিন্দা।

র‌্যাব জানায়, গত ২৭ সেপ্টেম্বর ২০২১ মোঃ আক্তারুল ইসলাম নামের এক ব্যক্তি তার বাড়ী থেকে মোটরসাইকেল যোগে সাতক্ষীরা সদরের কদমতলা বাজারে যাওয়ার পথে বাবুলিয়া বাজারের পূর্ব পার্শ্বে পৌছালে ডিবি পুলিশ পরিচয়ে অজ্ঞাতনামা আসামীরা তার গতিরোধ করে। আকস্মিকভাবে তার হাতে হাতকড়া চোখ কালো কাপড় দিয়ে বেধে মৃত্যুর ভয় দেখিয়ে তার নিকটে থাকা নগদ টাকা, মোবাইলফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। আসামীরা তাকে প্রথমে মোটরসাইকেলে ও পরে মাইক্রোবাসে করে বিভিন্ন স্থানে ঘুরিয়ে এক নিরাবিলি স্থানে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। পরবর্তীতে গত ০৬ জানুয়ারী ভুক্তভোগী আক্তারুল বাদী হয়ে সাতক্ষীরা জেলার সদর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। মামলার পর থেকেই র‌্যাব-৬ অভিযান শুরু করে।

একপর্যায়ে গত ২৭ অক্টোবর ২০২২ র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানাধীন সোনাবাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি পরিচয়ে সংঘবদ্ধ ডাকাত দলের মুলহোতা মোঃ সালাউদ্দিন(৩২)। গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সিআইডি পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব সাতক্ষীরা কোম্পানি কমান্ডার মেজর দয়াল নিশ্চিত করেছেন।