দেবহাটা

দেবহাটায় ২৭ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক ২

By daily satkhira

November 01, 2022

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ২৭ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী রুবেল ও অপর এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে দেবহাটা থানায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরপূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

পুলিশ জানায়, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের দিক নির্দেশনায় এবং দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহর নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় বিশেষ অভিযান, আইন-শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে ইং ৩১/১০/২২ তারিখ, এসআই হাফিজুর রহমান সংগীয় ফোর্সসহ দেবহাটা থানার পারুলিয়া বাজার এলাকা থেকে ১২(বার) বোতল ফেনসিডিলসহ দক্ষিন পারুলিয়া গ্রামের মৃত নুর মোহাম্মাদ মোল্যার ছেলে রুবেল মোল্যা (৩০) কে গ্রেফতার করেন এবং অপর এক অভিযানে ইং ০১/১১/২২ তারিখ এসআই শেখ গোলাম আজম ও এএসআই শামীম হোসেন সংগীয় ফোর্সসহ দেবহাটা থানার বহেরা এলাকা থেকে ১৫ (পনের) বোতল ফেন্সিডিলসহ সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর (তালবাড়িয়া) গ্রামের মৃত মোবারক সরদারের ছেলে জহিরুল সরদার (৩০) কে গ্রেফতার করেন। এবিষয়ে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় পৃথক পৃধক দুটি মামলা দায়ের করেছে।

আসামীদেরকে ইং ০১/১১/২০২২ তারিখ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান আগেও ছিল এবং বর্তমানে আছে আর এ অভিযান অব্যাহত থাকবে। ওসি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়ে কাজ করা হচ্ছে উল্লেখ করে জানান, যে বা যারা মাদক ব্যবসা বা সেবন করবে কাউকেও ছাড় দেয়া হবেনা।