দেবহাটা

সখিপুরে মেয়ের ডিভোর্সকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে মহিলা জখম

By daily satkhira

November 01, 2022

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা উপজেলার সখিপুর ইউনিয়নের মাঝ সখিপুর গ্রামে মেয়ের ডিভোর্সকে কেন্দ্র করে প্রতিপক্ষের দ্বারা এক মহিলাকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় আহত ঐ মহিলাকে সখিপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এবিষয়ে ঐ আহত মহিলা বাদী হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। জানা গেছে, সখিপুর ইউনিয়নের মাঝ সখিপুর গ্রামের তপন মন্ডলের স্ত্রী সনেকা মন্ডলের থানায় দেয়া অভিযোগ মতে জানা যায়, সনেকা মন্ডলের কন্য তৃপ্তি মন্ডলকে যশোর জেলার অভয়নগর থানার শিবনগর গ্রামের শিবপদ বিশ্বাসের ছেলে জয়দেব বিশ্বাসের সাথে বিয়ে দেয়ার পর থেকে সাংসারিক অশান্তি লেগে ছিল।

যার কারনে গত ৩০ অক্টোবর, ২২ ইং তারিখে আমার কন্যার বিবাহ বিচ্ছেদ হয়। এই বিবাহ বিচ্ছেদকে কেন্দ্র করে ৩০ অক্টোবর, ২২ ইং তারিখ রাত ৮টার দিকে মাঝ সখিপুর গ্রামের ধীরেন্দ্র মন্ডলের ২ ছেলে সুমন বিশ্বাস ও মহিম বিশ্বাস, গোবিন্দ মন্ডলের ছেলে প্রবীর মন্ডল ও রবিন মন্ডলের ছেলে শংকর মন্ডল সংঘবদ্ধভাবে লাঠিসোটা নিয়ে অতর্কিত তাদের পরিবারের সদস্যদের উপর হামলা চালায়।

এতে বাদীসহ তার স্বামী আহত হয়। পরে বাদীর অবস্থা গুরুতর হওয়ায় দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ জানান, অভিযোগ মতে তদন্তপূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। মঙ্গলবার ১ নভেম্বর, ২২ ইং তারিখে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।