সাতক্ষীরা

বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজের জন্মদিনে কেক কাটা ও আলোচনাসভা

By daily satkhira

November 14, 2022

সাতক্ষীরার বিশিষ্ট রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজের ৮০ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় জেলা জাসদের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা জাসদের সভাপতি শেখ ওবায়েদুস সুলতান বাবলু।

জাতীয় কৃষকজোটের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও দৈনিক দক্ষিণে মশাল সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, উদীচী সাতক্ষীরার সভাপতি শেখ সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সুরেশ পান্ডে, নদী বন ও পরিবেশ রক্ষা কমিটির সভাপতি আদিত্য মল্লিক, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, এ্যাড. ইউনুস আলী, জেলা ভূমিহীন সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, হেনরি সরদার, ন্যাপের সভাপতি হায়দার আলী শান্ত, রওনক বাসার, এ্যাড. সালাউদ্দীন ইকবাল লোদী, আশাশুনি উপজেলা জাসদের সেক্রেটারী রুবেল হোসেন, সংগীত শিল্পী নাসরিন নাজরানা বেবি, আশাশুনি সাহিত্য পরিষদের সভাপতি কামরুন নাহার কচি, জাসদ ছাত্রলীগ নেতা মফিজুল ইসলাম, এম. বেলাল হোসাইন, জাসদ নেতা আব্দুল্লাহ প্রমুখ।

বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ একটি প্রতিষ্ঠান। তিনি সমাজ পরিবর্তনের আন্দোলনে সংগ্রাম করে যাচ্ছেন। মুক্তিযুদ্ধের সময় জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন। এখনো যুদ্ধ করে যাচ্ছে একটি সুন্দর সমাজ গঠনের লক্ষে। কাজী রিয়াজের মত গুনী মানুষ দ্বিতীয় বার জন্ম নেবে না। তাকে নিয়ে গর্ব করা যায়। তিনি সাতক্ষীরার নয় দেশের সম্পদ। তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন বক্তারা। আলোচনা শেষে কেক কেটে বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজের ৮০ তম জন্মদিন উৎযাপন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি