কলারোয়া

কলারোয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ’র উদ্বোধন

By daily satkhira

November 15, 2022

কলারোয়া প্রতিনিধি : কলারোয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২২’ র উদ্বোধন করা হয়েছে। সারা দেশের ন্যায় মঙ্গলবার (১৫ নভেম্বর) সকাল ১১ টায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ডিফেন্স সপ্তাহ পালন করা হয়। পৌর সদরের ফায়ার সার্ভিস স্টেশনে উপজেলা নির্বাহী অফিসার( ইউএনও) রুলী বিশ্বাস আনুষ্ঠানিকভাবে কবুতর উড্ডয়নের মধ্য দিয়ে সিভিল ডিফেন্স সপ্তাহ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

“দূর্ঘটনা- দূর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান শেষে ফায়ার সার্ভিস স্টেশন চত্বরে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও রুলী বিশ্বাস বলেন,

ফায়ার সার্ভিস কার্যক্রমে জনসম্পৃক্ততা বাড়াতে প্রতিবছর সরকারের এই মহৎ উদ্যোগকে প্রশংসা করে কলারোয়া উপজেলা ব্যাপি অগ্নিনিরাপত্তা জোরদারে সাধারন মানুষের সচেতনতা বৃদ্ধির সাথে সাথে যে কোন দূর্যোগ প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন মৃধা। ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার( ভারপ্রাপ্ত) মোঃ ওবায়দুল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স্টেশনের ফায়ার ফাইটার ইমরান হোসেন, জুবায়ের হোসেন, সাখাওয়াত ও হাফিজুর রহমান সহ সংশ্লিষ্ঠ স্টেশনের কর্মকর্তা, সাংবাদিক ও সূধিবৃন্দ।