সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলামের ৭০ তম জন্ম বার্ষিকীতে আলোচনাসভা

By daily satkhira

November 17, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: নজরুল ইসলামের ৭০ তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

এন আই যুব ফাউন্ডেশন ফিংড়ী বাজার শাখা ও এন আই ইসলামিয়া লাইব্রেরী ফিংড়ী বাজার শাখার আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় ফিংড়ী ইউনিয়নের ব্যাংদহা বাজারে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, এন আই যুব ফাউন্ডেশনের সভাপতি সামছুর রহমান।

প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মো: নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আ হ ম তারেক উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেজুতি, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, সাবেক সভাপতি এস এম শওকত হোসেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরার সভাপতি রাশেদুজ্জামান রাশি, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর হুসাইন সুজন, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান, ফিংড়ী পাওনিয়ার ক্লাবের সভাপতি সেলিম রেজা, সদর উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোনায়েম হোসেন, শ্যামুয়েল ফেরদৌস পলাশ প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম ও শেখ আজমির হোসাইন বাবু। অনুষ্ঠানের শুরুতে স্বরচিত কবিতা আবৃত্তি করে জন্মদিনের শুভেচ্ছা জানান নজরুল ইসলামের সহধর্মিনী ছালেহা ইসলাম শান্তি। এছাড়া নৌকার আদলে ক্রেস্ট প্রদানের মাধ্যমে সাতক্ষীরার জনপ্রিয় এই নেতাকে সংবর্ধনা জানান আওয়ামীলীগ নেতা সঞ্জয় দাশ।

বক্তারা বলেন, নজরুল ইসলাম ফিংড়ীর মাটিকে গর্বিত করেছেন। নজরুল ইসলাম শুধুমাত্র একজন স্বচ্ছ কর্মীবান্ধব রাজনৈতিক নেতা নন তিনি একজন সফল শিক্ষকও। তিনি সৎ, স্বচ্ছ রাজনীতির মাধ্যমে সাতক্ষীরাবাসীর কাছে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন। যদিও কিছু কুচক্রী মহল এই জনপ্রিয়তাকে সহ্য করতে পারে না। ঈর্ষান্বিত হয়ে বার বার তাকে দমিয়ে রাখার অপচেষ্টা করেন। কিন্তু ওই মহলটি বার বার পরাজিত হয়। নজরুল ইসলাম এখন শুধু ফিংড়ীর গর্ব নন, তিনি সাতক্ষীরাবাসীর গর্ব। সাতক্ষীরার নির্যাতিত মানুষের শেষ আশ্রয় স্থল। আজ তার ৭০ তম জন্ম দিনে সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা এই মঞ্চে দাড়িয়ে সাতক্ষীরার গণমানুষের জনপ্রিয় এই নেতার ১শ তম জন্মদিন যেন আমরা পালন করতে পারি।