তালা

তালা উপজেলা কৃষকলীগের কার্যক্রম স্থগিত : সভাপতি ও সম্পাদক বহিস্কার

By daily satkhira

November 21, 2022

তালা উপজেলা শাখা কৃষকলীগের সকল কার্যক্রম সাময়িক স্থগিত করে তালা উপজেলা কৃষকলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সাময়িক বহিস্কার করা হয়েছে।

২১ নভেম্বর ২২ তারিখে বাংলাদেশ কৃষকলীগ সাতক্ষীরা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি মিসেস মাহফুজা সুলতানা রুবি ও সাধারণ সম্পাদক মোঃ সামছুজ্জামান জুয়েল এর যৌথ স্বাক্ষরিত একপত্রে তালা উপজেলা শাখার সকল কার্যক্রম স্থগিত পূর্বক সভাপতি ও সাধারণ সম্পাদককে সাময়িক বহিস্কার করা হয়।

উক্ত পত্রে বলা হয়েছে, গত ০৫/১১/২০১২ ইং তারিখ সাতক্ষীরা জেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনের পর থেকে তালা উপজেলা কৃষকলীগের ব্যানারে অব্যাহত ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং বিভিন্ন গণমাধ্যমে বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সাতক্ষীরা জেলা কৃষক লীগের সভাপতি/সাধারণ সম্পাদক দ্বয়কে নিয়ে বিভিন্ন রকম কটূক্তি করা হচ্ছে। যাহা সংগঠনের চরম শৃঙ্খলা পরিপন্থী কার্যক্রম।

তালা উপজেলা কৃষকলীগের এহেন দায়িত্বজ্ঞানহীন শৃঙ্খলা পরিপন্থী কার্যক্রমের জন্য পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তালা উপজেলা কৃষকলীগের সকল কার্যক্রম সাময়িক স্থগিত করা হলো। পাশাপাশি তালা উপজেলা কৃষকলীগের সভাপতি/সাধারণ সম্পাদক দ্বয়কে সাময়িক বহিষ্কার করা হলো এবং কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না এই মর্মে আগামী ১৫ দিনের মধ্যে জেলা কৃষকলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর লিখিত ভাবে কারণ দর্শানোর জন্য বলা হলো। (প্রেস বিজ্ঞপ্তি)