সাতক্ষীরা

ভেজালমুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে সাতক্ষীরায় সেবা সংসদের র‌্যালি

By daily satkhira

November 26, 2022

নিজস্ব প্রতিনিধি : দেশব্যাপি ভেজালমুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিতের দাবিতে দীর্ঘ র‌্যালি করেছে সাতক্ষীরার বাবুলিয়া সেবা সংসদ। শনিবার (২৬ নভেম্বর)

সকাল ৮ টায় সাতক্ষীরা সদরের বাবুলিয়া বাজার থেকে এ র‌্যালিটি বের করা হয়। র‌্যালিটি বাবুলিয়া বাজার থেকে যশোরের সাগরদাঁড়ি হয়ে বিকালে বাবুলিয়া বাজারে ফিরে আসবে।

বাবুলিয়া সেবা সংসদ এর সভাপতি মোঃ কাওছার আলী ও জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে শতাধিক মোটর সাইকেলে দুই শতাধিক বিভিন্ন পেশার সচেতন মানুষ এ র‌্যালিতে অংশ নেন।

র‌্যালিটি বাবুলিয়া বাজার থেকে পাটকেলঘাটা, যশোরের চুকনগর, ভায়না, ভরত, সাগরদাঁড়ি, ঝাঁপা , রায়গঞ্জ ও সাতক্ষীরার কলারোয়া হয়ে বিকেলে বাবুলিয়া বাজারে ফিরে আসবে। র‌্যালি থেকে নিরাপদ খাদ্য পাওয়ার দাবিতে বিভিন্ন স্লে¬াগান দেওয়া হয়। একই সাথে বিভিন্ন হোটেল, রেস্তোরা, বেকারী, দুগ্ধখামার ও মধু উৎপাদন কারখানাসহ ভেজাল বিরোধী অভিযানকে আরো ত্বরান্বিত করার আহবান জানানো হয়।

র‌্যালিতে অংশ নিয়ে সাতক্ষীরা ও যশোরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বক্তব্য রাখবেন, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমানের সীমান্ত আদর্শ কলেজের সহকারী অধ্যাপক এসএম রজব আলী, প্রভাষক মইনুল ইসলাম, বাবুলিযা বাজার কমিটির সভাপতি শওকত আলী, সেবা সংসদের আহবায়ক সারাই মোঃ কাওছার আলী, নাজমুস শাহাদৎ পলাশ, ডাক্তার ইসরাইল হোসেন, মোঃ মহিবুল্লা, মিনাল প্রমুখ।