সাতক্ষীরা

সাতক্ষীরা জাপার দ্বি-বার্ষিক সম্মেলন : সভাপতি শেখ আজহার : সম্পাদক আশু

By daily satkhira

November 28, 2022

আসাদুজ্জামান : সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ নভেম্বার) সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব অ্যাড.মুজিবুল হক চুন্নু।

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পদক আশরাফুজ্জামান আশুর সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, খুলনা বিভাগের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, চট্টগ্রাম বিভাগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, জাতীয় পার্টির উপদেষ্টা চেয়ারম্যান লেঃ কর্ণেল সাব্বির আহম্মেদ, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু প্রমুখ।

প্রধান অতিথি মুজিবুল হক চুন্নু এ সময় বলেন, বর্তমান সরকার উন্নয়নের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করছে। আওয়ামীলীগ ও বিএনপি দুই দলই ক্ষমতায় যাওয়ার জন্য এখন পাগল হয়ে গেছে। তারা যে কোন উপায়ে ক্ষমতায় যেতে যায়। তবে বর্তমানে যে নির্বাচনী সিস্টেম সেটিতে কোনভাবেই সুষ্ঠ নির্বাচন সম্ভব নয় সেকারণে আমরা বলেছি নির্বাচনী সিস্টেম পরিবর্তন করতে হবে। সরকারের দুর্নীতি অনিয়মের সমালোচনা করে বলেন, বড় বড় প্রকল্প বড় বড় দুর্নীতি। এসবের কোন হিসাব নেই। দু দলের দুঃশাসন দেশের মানুষ দেখে তারা এখন তৃতীয় পক্ষ খুজছে। আর সেই তৃতীয় পক্ষই হচ্ছে জাতীয় পার্টি।

তিনি অভিযোগ করে বলেন, বিএনপি ও আওয়ামী লীগ উভয়ই জাতীয় পার্টিকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছে। বর্তমানে জাতীয় পার্টি সরকারের সাথে নেই। সাংবাদিকদের এক প্রশ্নর জবাবে তিনি বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টি একক ভাবে নির্বাচন করবে। রওশন এরশাদের দেয়া এক বক্তব্যে জবাবে তিনি বলেণ, আমাদের দলের মধ্যে কোন বিভেদ নেই। তিনি (রওশন এরশাদ) আমাদের চেয়ারম্যানের ভাবী। উনার সাথে তাদের পারিবারিক বা ব্যক্তিগত কিছু দ্বন্দ থাকতে পারে। তবে সেটি তারা নিরসন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সম্মেলন শেষে আবারো শেখ আজহার হোসেনকে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি ও আশরাফুজ্জামান আশুকে সাধারণ সম্পাদক ঘোষনা করেন দলের মহাসচিব।##