সাতক্ষীরা

বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে সাতক্ষীরায় শ্রমিকলীগের বিক্ষোভ

By daily satkhira

December 10, 2022

সমগ্র দেশব্যাপি বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে সাতক্ষীরায় শ্রমিকলীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪টায় সাতক্ষীরা জেলা শ্রমিকলীগের আয়োজনে শহরের খুলনারোড মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খুলনা রোড মোড়ে গিয়ে শেষ হয়।

পরে খুলনা রোড মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন, জাতীয় শ্রমিকলীগ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক মো: আব্দুল্লাহ সরদার।

সদস্য সচিব মাহমুদুল আলম বিবিসি’র পরিচালনায় বক্তব্য রাখেন, শ্রমিকলীগ নেতা শেখ রবিউল ইসলাম রবি, কাজী আক্তারুজ্জামান মহব্বত, শেখ শফিউল ইসলাম শফি, জাকির হোসেন টিটু, শেখ মোকছুর রহমান, আব্দুস সালাম, গাউছ আলী, ওলিউর রহমান মুকুল, বাসুদেব, নাছির হোসেন, মোসলেম আলী, বাবুল হোসেন, শিমুল হোসেন, ইসমাইল হোসেন, সাখাওয়াত হোসেন, মিজানুর রহমান মিজান, রুবেল হোসেন প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, জেলা,উপজেলা ও পৌর শ্রমিকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য রুখে দেওয়ার জন্য জাতীয় শ্রমিকলীগ সব সময় রাজপথে প্রস্তুত আছে। আর কোন বিশৃঙ্খলা সৃষ্টি করলে জাতীয় শ্রমিকলীগের পক্ষ থেকে সমুচিত জবাব দেওয়া হবে। প্রেস বিজ্ঞপ্তি