খুলনা

খুলনা সরকারি করোনেশন স্কুলে এক ছাত্রী চান্স পেল ৯ বার !

By daily satkhira

December 13, 2022

নিজস্ব প্রতিবেদক,খুলনা

খুলনা সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ভর্তিতে প্রতারণার অভিযোগ উঠেছে এক অভিভাবকের বিরুদ্ধে। লটারিতে ভর্তি নিশ্চিত করতে ভুয়া জন্ম নিবন্ধন তৈরি করে ৯টি আবেদন করেন ঐ অভিভাবক।

৯টি আবেদনেই উত্তীর্ণ হয় ঐ শিক্ষার্থী। গত সোমবার ফলাফল ঘোষণার পরই প্রতারণার বিষয়টি প্রকাশ হয়ে পড়ে। এ নিয়ে অভিভাবকদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার বিকাল ৫টায় সারাদেশে একযোগে তৃতীয় শ্রেণির ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। সরকারি করোনেশন স্কুলের ফলাফলে দেখা যায়, উত্তীর্ণ তালিকায় এক ছাত্রীর ছবি প্রতি শাখার ৮ জায়গায় এবং দিবা শাখার এক জায়গায় মোট ৯ জায়গায় রয়েছে। ছাত্রীর নাম এক জায়গায় অনিন্দিতা সরদার আশি, অন্য স্থানে অংকিতা সরদার আবার কোথাও অংকিতা সরদার আশি দেওয়া হয়েছে। প্রতিটিতে বাবার নাম অনিরুদ্ধ সরদার ও মায়ের নাম নিপা রায় দেওয়া হয়েছে।

তবে প্রতিটি জন্ম নিবন্ধন নম্বর ভিন্ন ভিন্ন। দুটি মোবাইল নম্বর ব্যবহার করে আবেদনটি করা হয়েছে। অবশ্য সোমবার রাত থেকে নম্বর দুটি বন্ধ রয়েছে।

এ ব্যাপারে ভর্তি কমিটির সদস্য সচিব ও খুলনা জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজ সাংবাদিকদের বলেন, এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।