শ্যামনগর

নীলডুমুর ব্যাটালিয়ন ১৭ বিজিবি’র উদ্যোগে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

By daily satkhira

December 16, 2022

শ্যামনগর প্রতিনিধি :

শ্যামনগর উপজেলার নীলডুমুর ব্যাটালিয়ন ১৭ বিজিবি’র উদ্যোগে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৯ টায় ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) কর্তৃক ইউনিটের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার নূরনগর ভবানীসুন্দরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২০৫ জন অসুস্থ গরীব, দুঃস্থদের মাঝে চিকিৎসা সেবা প্রদানসহ বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ সামগ্রী বিতরণ করেন মেডিকেল অফিসার ক্যাপ্টেন শাহ্ রেজা আল-ফামি, এএমসি।

পরবর্তীতে বিকাল ৩ টায় নীলডুমুর ব্যাটালিয়ন ১৭ বিজিবি’র কার্যালয়ে অত্র এলাকার ১৫০ জন অসহায়, গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

উক্ত শীত বস্ত্র বিতরণ ও কর্মসূচী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লেঃ কর্ণেল মোহাম্মদ কামরুল আহসান, এসজিপি, পিইঞ্জ,ইঞ্জিনিয়ার্স, অধিনায়ক, নীলডুমুর ব্যাটালিয়ন(১৭ বিজিবি)। এসময় উপস্থিত ছিলেন সহকারী পরিচালক শাহ খালেদ ইমাম, সুবেদার মেজর মোহাম্মদ মহিউদ্দিন, ল্যান্স নায়েক ইন্ট আল মাসুম নীলডুমুর ব্যাটলিয়ান ১৭ বিজিবি সহ সকল কর্মকর্তা সদস্য ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সাংবাদিক ও সুবিধাভোগী ব্যক্তিবর্গ।