সাতক্ষীরা

আছিয়া বেগম স্মৃতি পাঠাগারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

By daily satkhira

December 17, 2022

প্রেস বিজ্ঞপ্তি :  এসো ভালো কিছু করি আত্মমানবতার সেবাই একসাথে এই শ্লোগানকে সামনে রেখে আছিয়া বেগম স্মৃতি পাঠাগার গতকাল ১৭ ডিসেম্বর ২০২২ বিকাল সাড়ে তিনটায় এতিম,প্রতিবন্ধী,পথশিশু ও অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। আলিপুর বাজার খোলাস্থ আছিয়া বেগম স্মৃতি পাঠাগারের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন আছিয়া বেগম স্মৃতি পাঠাগারের সাবেক সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ।

উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন বিশিষ্ট সমাজ সেবক কালিগঞ্জ উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ ছাত্রনেতা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ রেজাউল ইসলাম রেজা অ্যাডভোকেট মোঃ ইমরান হোসেন মোঃ আজমির হোসেন।

আরো উপস্থিত ছিলেন শীতবস্ত্র বিতরণ উপকমিটির আহ্বায়ক ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ নাজমুল হোসেন লাভলু, মোঃ মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন প্রমূখ। অতিথি বৃন্দ তাদের বক্তব্যে বলেন আছিয়া বেগম স্মৃতি পাঠাগার সমাজে একটি মহৎ কাজ করছে ।সমাজের পিছিয়ে পড়া গরীব,অসহায় হতদরিদ্র ও এতিম দের সেবায় এগিয়ে এসেছে। সমাজের সকল বিত্তবানদেরও এ কাজে সার্বিক সহযোগিতার জন্য এগিয়ছ আশা উচিত বলে তারা মনে করেন ।সমাজের সকল মানুষ তাদের কার্যক্রমে এগিয়ে আসবে এবং সহযোগিতা করবে এ প্রত্যাশা ব্যক্ত করেন।প্রধান অতিথি পাঠাগারের জন্য প্রয়োজনীয় সকল সাহায্য সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অাছিয়া বেগম স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ অালমগীর হোসেন। উক্ত অনুষ্ঠানে শতাধিক শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন আছিয়া বেগম স্মৃতি পাঠাগারের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ অহিদুল ইসলাম। গণমাধ্যম যোগাযোগ মোঃ আলমগীর হোসেন সাধারণ সম্পাদক আছিয়া বেগম স্মৃতি পাঠাগার আলিপুর সাতক্ষীরা