তালা

তালার খলিলনগর বাজার বণিক সমিতির নির্বাচন সম্পন্ন

By daily satkhira

December 17, 2022

তালা প্রতিনিধি : সাতক্ষীরার তালার খলিলনগর বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে মোঃ ছাত্তার মোড়ল, সাংগঠনিক সম্পাদক পদে ছালাউদ্দীন গাজী ও সদস্য পদে শেখ রিজাউল ইসলাম নির্বাচিত হয়েছে। সাধারণ সম্পাদক পদে কোনো প্রতিদ্বন্দি না থাকায় মোঃ দেলোয়ার হোসেন বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

শনিবার ( ১৭ ডিসেম্বর) সকাল ১০ টা বিকাল ৩ টা পর্যন্ত নিববিচ্ছিন্ন ভাবে খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু’র সার্বিক তত্বাবধানে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন, শিক্ষক মিজানুর রহমান। এই নির্বাচনে ৩ টি পদে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

সভাপতি পদে মোঃ ছাত্তার মোড়ল ছাতা প্রতিক নিয়ে ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি মোঃ মিজানুর রহমান খান চেয়ার প্রতিক নিয়ে পান ৮৪ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে মোঃ ছালাউদ্দীন গাজী ফুটবল প্রতিক নিয়ে ৯৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি জয়দেব ঘোষ মাছ প্রতিক ও শ্রীবাস সরদার উভয়ে ৫৩ ভোট পান।

সদস্য পদে স্থান নির্ধারণ ভোটে শেখ রিয়াজুল ইসলাম কলস প্রতিক নিয়ে ১০০ ভোট পেয়ে ১ নং সদস্য নির্বাচিত হন। মোঃ ইলিয়াস গাজী তালা চাবি প্রতিক নিয়ে ২ নং সদস্য ও গোলদার মোমিনুর রহমান উড়োজাহাজ প্রতিক নিয়ে ৭ ভোট পেয়ে ৩ নং সদস্য নির্বাচিত হন।