সাতক্ষীরা

সাতক্ষীরায় তিনটি ব্যাটারি চালিত চোরাই ভ্যানসহ তিন চোর গ্রেফতার

By daily satkhira

December 22, 2022

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় তিনটি ব্যাটারি চালিত চোরাই ভ্যানসহ তিন চোর কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহরের বকচরা হতে জামতলা এলাকায় অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরা শহরের রইচপুর গ্রামের মৃত লোকমান সরদারের পুত্র মনিরুল ইসলাম ভেদল, মনিরুল ইসলাম ভেদলের পুত্র নুর ইসলাম এবং খানপুর গ্রামের শফিকুল ইসলামের পুত্র সাগর হোসেন।

এসময় তাদের কাছ থেকে শহরের বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া ব্যাটালি চালিত তিনটি ভ্যান উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১লক্ষ ১৫ হাজার টাকা।

এদিকে, সাফজয়ী জয়ী ফুটবলার মাসুরার পিতার ব্যাটারি চালিতটি গত ১৭ ডিসেম্বর রাতে চুরি হয়ে যায়। চুরি হওয়ার ৫ দিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত চুরি যাওয়ার ভ্যানটি উদ্ধার হয়নি।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান জানান, গ্রেফতার হওয়া তিন ব্যক্তির ব্যাটারি চালিত ভ্যান চুরি চক্রের সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। এছাড়া তাদের প্রত্যেকের বিরুদ্ধে ৩ থেকে ৪টি চুরির মামলাও রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, ভ্যান চুরির পর সাধারণত ভ্যানের যন্ত্রপাতি খুলে পরিবর্তন করে ফেলা হয়। কোনটি মাসুরার পিতার ভ্যান হতে পারে সেটি তিনি নিজেও নিশ্চিত না করে সময় নিচ্ছেন। এপর্যন্ত চুরি হওয়া প্রায় ৫টি ভ্যান উদ্ধার করেছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে।