সাতক্ষীরা

সাতক্ষীরা ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের বার্ষিক পরিক্ষার ফল প্রকাশ

By daily satkhira

December 29, 2022

ফয়জুল হক বাবু : সাতক্ষীরা ধুলিহর ব্রহ্মরাজপুর সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের মোহাম্মদ হোসেন মিলনায়তনে বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির বিদ্যুৎসাহী সদস্য আব্দুল আহাদের সভাপতিত্বে ফলপ্রকাশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফলাফল ঘোষনা করেন এবং প্রতিটি শ্রেণীতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের হাতে পুরস্কার তুলেদেন ডি.বি. ইউনাইটেড হাইস্কুলের কার্যনির্বাহী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা স.ম. শহিদুল ইসলাম।

এর আগে সকাল ১০টায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলয়াত করেন বিদ্যলয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী নাজমিন সুলতানা তিশা এবং গীতা পাঠ করেন অষ্টম শ্রেণীর ছাত্র অভি সাধু। পরে আগত অতিথিদের ফুল দিয়ে বরণ শেষে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মমিনুর রহমান মুকুল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যলয়ের সহকারী প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাশ, ইংরেজী শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান, অভিভাবক তনু সাথা। এসময় উপস্থিত ছিলেন, শিক্ষানুরাগী, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবক ও শিক্ষকবৃন্দ।