রাজনীতি

জেলা আ. লীগের পাল্টাপাল্টি ইফতার আয়োজন নিয়ে সভাপতি মুনসুর আহমদ আহমদ এর প্রেস বিজ্ঞপ্তি

By Daily Satkhira

June 15, 2017

ডেস্ক রিপোর্ট : আগামী ১৭ ও ১৮ জুন যথাক্রমে ২১ ও ২২ রমজান জেলা আ. লীগের দুই অংশের ইফতার অনুষ্ঠান নিয়ে সাতক্ষীরা জেলা আ. লীগের সভাপতি মুনসুর আহমদ গণমাধ্যমে একটি প্রেস বিজ্ঞপ্তি পাঠিয়েছেন। তার পাঠানো প্রেস বিজ্ঞপ্তিটি ঈষৎ সম্পাদনা করে ছাপানো হলো-

বিশ্বস্ত সূত্রে জানতে পারলাম যে, বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখা আয়োজিত পবিত্র মাহে রমজান উপলক্ষে আগামী ২১ রমজান, ১৭ জুন, শনিবার শহরের কাটিয়াস্থ সাতক্ষীরা পাবলিক স্কুল এ্যান্ড কলেজ চত্বরে আলোচনা সভা ও ইফতার মাহফিলের উদ্যোগ নিয়ে দাওয়াত পত্র বিতরণ করা হচ্ছে। উক্ত দাওয়াত পত্রে সভাপতি হিসেবে আমার উপস্থিতির কথা লেখা হয়েছে। প্রকৃত পক্ষে এ  বিষয়ে আমার সাথে কোন আলোচনা করা হয়নি। এমনকি ইফতার মাহফিলের দাওয়াতপত্র আমার নিকট আদৌ পৌঁছায়নি। বাংলাদেশ আওয়ামীলীগ, সাতক্ষীরা জেলা শাখা আয়োজিত আমার স্বাক্ষরিত ইফতার মাহফিল ইতি পূর্বেই আহবান করা হয়েছে। যাহা আগামী ২২ রমজান, ১৮জুন সাতক্ষীরা শহরের তুফান কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। আমার অজান্তে যে ইফতার মাহফিলের দাওয়াতপত্র বিতরণ করা হচ্ছে আমি তার তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানাচ্ছি।

বাংলাদেশ আওয়ামীলীগ, সাতক্ষীরা জেলা শাখা আমার স্বাক্ষরিত দাওয়াত পত্রানুযায়ী জেলা আওয়ামীলীগ ও এর সকল সহযোগী অঙ্গ সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদক ও আমন্ত্রিত অতিথিবৃন্দকে ইফতার মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানাচ্ছি।

(মুনসুর আহমেদ) সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখা।