সাতক্ষীরা

প্রথম আলো বন্ধুসভার আয়োজনে সাংবাদিক কল্যাণ ব্যানার্জির জম্মদিন উৎযাপন

By daily satkhira

December 30, 2022

প্রথম আলো বন্ধুসভার আয়োজনে সাতক্ষীরার প্রথিতযশা সাংবাদিক কল্যাণ ব্যানার্জির ৬১ তম জন্ম উপলক্ষে কেককাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৫টায় প্রথম আলোর নিজস্ব কার্যালয়ে কেক কাটা ও আলোচনাসভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সুভাষ সরকার।

বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপি, অনুশকা ব্যানার্জি প্রমুখ।

সাংবাদিক এম বেলাল হোসাইনের পরিচালনায় উপস্থিত ছিলেন, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, প্রথম আলো বন্ধুসভার সভাপতি রবিউল ইসলাম, কর্ণ বিশ^াস কেডি, গোলাম হোসেন, জাহিদুর রহমান বাধন, ইমরুল হাসান, মলয় কান্তি মন্ডল, মাশকুরা আক্তার বাবলী, আয়েশা খাতুন, লিমন, কামরুজ্জামান ইব্রাহিম, মোস্তাফিজুর রহমান, সোহানুর রহমান, সাগরিকা আক্তার সেতু, রুহুল আমিন ময়না, তারিক ইসলাম, আসিফুল আলম আফিস, জান্নাত, মেহেদী, আব্দুর রব,হাফিজা আফরোজ নীলা, ফাতেমা প্রমুখ।

বক্তারা বলেন, কল্যাণ ব্যানার্জি সাংবাদিকতার পাশাপাশি তিনি একজন সমাজকর্মী ও সমাজ সংস্কারক। তিনি মানুষের বিপদে সব সময় সহযোগিতার চেষ্টা করেন। কারো বিপদের কথা শুনলে তিনি বসে থাকতে পারেন না। তার হাত ধরে সাতক্ষীরায় অনেক সাংবাদিক তৈরি হয়েছে। তিনি একাধিকবার দেশ সেরা সাংবাদিক হওয়ার গৌরব অর্জন করেছেন। বক্তারা কল্যাণ ব্যানার্জি শতায়ু কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি