সাতক্ষীরা

প্রথম আলো বন্ধুসভা সাতক্ষীরার সভাপতি কর্ণ : সম্পাদক ইমরুল

By daily satkhira

January 02, 2023

সাতক্ষীরা প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন করা হয়েছে। পূর্বের কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায় পূনরায় নতুন কমিটি গঠন এবং অনুমোদন করা হয়েছে।

আগামী ১ বছরের জন্য নতুন কমিটির সভাপতি কর্ণ বিশ্বাস কেডি, সাধারন সম্পাদক ইমরুল হাসান ও সাংগঠনিক সম্পাদক পদে মো:সোহানুর রহমান নির্বাচিত হয়েছেন।

নব গঠিত এ কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মলয় কান্তি মন্ডল। যুগ্ম সাধারণ সম্পাদক মনিরা খাতুন, স ম আব্দুর রব। সহ-সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান,অর্থ সম্পাদক সাফায়েত আহমেদ সোহান,দপ্তর সম্পাদক মো নুরুজ্জামান, প্রচার সম্পাদক তারিক ইসলাম , পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মৌটুসী চ্যাটাজি,সংস্কৃতিক সম্পাদক মোকাররম বিল্লাহ, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক সুরাইয়া ইসলাম , প্রশিক্ষণ সম্পাদক প্রজ্ঞা লাবনী মন্ডল,দূর্যোগ ও ত্রাণ সম্পাদক কামরুজ্জামান ইব্রাহিম ,স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক রেজওয়ান কবির, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সৈয়দা আয়েশা বিনতে আহমেদ, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক জান্নাতুন নাহার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফয়সাল আজাদ, ম্যাগাজিন সম্পাদক মাসকুরা আক্তার বাবলী, বইমেলা সম্পাদক সাগরিকা আক্তার সেতু। কার্যনির্বাহী সদস্য হুমায়রা ফারজানা,মোঃ আব্দুর রহিম ও গোলাম হোসেন।

এসময় দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জির উপস্থিতিতে সাতক্ষীরা বন্ধুসভার কমিটি চূড়ান্ত করে ২৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রস্তাব করে প্রথম আলো বন্ধুসভার জাতীয় পর্ষদে পাঠানো হয়। রবিবার (১ই জানুয়ারি) জাতীয় পর্ষদের সভাপতি ও সাধারণ সম্পাদক ফেসবুক লাইভের মাধ্যমে সাতক্ষীরা প্রথম আলো বন্ধুসভার কমিটির অনুমোদন দেন। প্রেস বিজ্ঞপ্তি