সাতক্ষীরা

‘গণতান্ত্রিক বাজেট আন্দোলন’ সাতক্ষীরা জেলা কমিটি গঠন

By daily satkhira

January 12, 2023

“সকলের জন্য বাজেট, সবাই মিলে বাজেট ” এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে ‘গণতান্ত্রিক বাজেট আন্দোলন’ সাতক্ষীরা জেলা কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা সাতক্ষীরাস্থ লেকভিউ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দৈনিক দক্ষিণের মশাল পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী।

সভায় সাতক্ষীরার প্রধান সমস্যা সমুহ জাতীয় বাজেটে অর্ন্তভূক্ত করা এবং জাতীয় বাজেটের সাতক্ষীরা নায্য হিসসা প্রাপ্তিতে জনমত গঠন ও জনপ্রতিনিধি তথা নীতি নির্দ্ধাকদের মনোযোগ আর্কষণে কাজ করার লক্ষ্যে আলাপ আলোচনার ভিত্তিতে অধ্যক্ষ আশেক-ই-এলাহী কে সভাপতি ও ডা. আবুল কালাম বাবলাকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ঠ সাংগঠনিক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলে কল্যান ব্যাণার্জি (স্টাফ রিপোটার, দৈনিক প্রথম আলো), অধ্যাপক পবিত্র মোহন দাশ (সভাপতি, সনাক সাতক্ষীরা), মো. জাকির হোসেন লস্কর শেলী ( লস্কর গ্রুপ), মো. আব্দুল জলিল (প্রতিনিধি, মোহনা টিভি), জি এম মনিরুজ্জামান (সহকারী পরিচালক, সুশীলন), আব্দুল করিম (সমন্বয়কারী, প্রগতি),

শম্পা গোস্বামী (পরিচালক, প্রেরণা) মো. শরিফুল ইসলাম (আফিস ইন চার্জ, ব্রেকিং দ্য সাইলেন্স), ফয়জুল হক বাবু (প্রতিনিধি, মাই টিভি), বেলাল হোসেন (প্রতিনিধি, দৈনিক ঢাকা টাইমস), হুমায়রা ফারজানা তন্নী (জুনিয়র রেডক্রিসেন্ট), মরিয়াম খাতুন কেয়া (প্রথম আলো বন্ধু সভা) ও কর্ণ বিশ^াস কেডি (ইয়েস গ্রুপ) প্রমুখ।