সাতক্ষীরা

শ্যামনগরে প্রতিবন্ধী ধর্ষণের মামলায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

By daily satkhira

January 14, 2023

শ্যামনরগর প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর সবুরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে শ্যামনগর থানা পুলিশ নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আঃ সবুর শ্যামনগর উপজেলার ১৬৩ নং পূর্ব রমজাননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক । তিনি শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামের মৃত আবু ছাদেম গাজীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সোরা গ্রামের মৃত আঃ হামিদের বুদ্ধি প্রতিবন্ধি যুবতী কন্যা(৩১) তার ভাগ্নেকে স্কুলে নিয়ে যাওয়া আসার সুবাদে প্রধান শিক্ষক আঃ সবুরের কু নজরে পড়ে। প্রতিবন্ধি যুবতীকে নিজ লালসার শিকারে পরিনত করার জন্য প্রধান শিক্ষক আঃ সবুর স্কুলের সরকারি বিস্কুট ও নগদ টাকা দিয়ে প্রতিবন্ধি যুবতির সাথে সখ্যতা তৈরি করে। এরপরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল অফিসে ও বাড়ীতে ফেলে প্রায় ৬ মাস যাবত শারিরীক সম্পর্ক গড়ে তোলে। ফলে প্রতিবন্ধী যুবতী অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে তার শারীরিক পরিবর্তন দেখে পরিবার বিষয়টি অবগত হয়ে প্রধান শিক্ষক আঃ সবুরকে বিয়ের কথা বলে। কিন্তু বিয়ে করতে অস্বীকার করেন তিনি। এ ঘটনায় ওই কিশোরীর ভাই নেছার আলী বাদী হয়ে শ্যামনগর থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১০, তারিখ-১৩ জানুয়ারী ২০২৩।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল হাসান বাদল বলেন, প্রতিবন্ধী ধর্ষনের ঘটনায় প্রাইমারী শিক্ষক আঃ সবুরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।