সাতক্ষীরা

জনগনের হক যদি কেউ মেরে দেয়ার চেষ্টা করে, তার জন্য জাহান্নামের রাস্তা নিশ্চিত– সাতক্ষীরায় বাণিজ্য মন্ত্রনালয়ের সচিব

By daily satkhira

January 14, 2023

নিজস্ব প্রতিনিধি : বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ টিসিবির পণ্য বিতরনে স্ব স্ব দায়িত্ব সঠিক ভাবে পালনের সরকারি নির্দেশনা উল্লেখ করে বলেছেন, সাধারন জনগনের হক যদি কেউ মেরে দেয়ার চেষ্টা করে, তার জন্য জাহান্নামের রাস্তা নিশ্চিত হয়ে গেল।

জাতির পিতাবঙ্গবন্ধুর হাতে গড়া (ট্রেডিং করপরেশন অব বাংলাদেশ) টিসিবির পন্য যা প্রতিদিন লাগে, প্রতি মাসে এক কোটি পরিবারের কাছে তিনটা পন্য ডাল চিনি তেল স্বল্প মূল্যে বিক্রির ব্যবস্থ করা হচ্ছে। বৈশি^ক মন্দার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুষ্ঠ ভাবে বিতরন করে যাচ্ছে, আগামীতে আরো সুষ্ঠ ভাবে বিতরণ করা হবে।

নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য সহনীয় পর্যায়ে রাখতে সরকার কর্তৃক নিধারিত উপকারভোগী পরিবারের মধ্যে সাতক্ষীরায় টিসিবির পণ্যাদি বিক্রয় কার্যক্রম উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে ১৪ জানুয়ারি শনিবার সকালে সদর উপজেলা ডিবি ইউনাইটেড হাই স্কুল মাঠে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে টিসিবির পণ্যাদি বিক্রয়ের কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফতেমা তুজ-জোহরা, ৯নং ব্রহ্মরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, সদর উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা ইয়ারুল ইসলাম, সদর উপজেলা ভূমি কর্মকর্তা, ডিবি ইউনাইটেড হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মমিনুর রহমান সহ আরো অনেকে।