সাতক্ষীরা

সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাহী কমিটির সভা

By daily satkhira

February 08, 2023

সাতক্ষীরা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি এক সভা ৭ ফেব্রুয়ারি‘২৩ মঙ্গলবার বেলা ১১ টায় নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে এবং যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল জলিলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ৯ জন সদস্যর সর্বসম্মতিক্রমে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহীত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজনকে গঠনতন্ত্র লংঘনের কারনে সাধারণ সম্পাদকের পদ থেকে অব্যহতি দেয়া হয়। একইসাথে যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল জলিলকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব অর্পন করা হয়। একইসভা থেকে অতি দ্রুততম সময়ের মধ্যে (কক্সবাজার ও সেন্টেমার্টিনে) বার্ষিক পিকনিকের সিদ্ধান্ত নেয়া হয়। পিকনিকের জন্য একটি কমিটিও গঠন করা হয়।

অপর দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী অসুস্থতার কারন দেখিয়ে লিখিত ভাবে এক মাসের জন্য সভাপতির দায়িত্বভার সহ-সভাপতি হাবিবুর রহমানের ওপর অর্পনের প্রস্তাব করলে তা সর্বসম্মতিক্রমে সভায় গৃহীত হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, অর্থ সম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, এম শাহীন গোলদার। প্রেস বিজ্ঞপ্তি