সাতক্ষীরা

সাতক্ষীরায় ৬শ শিক্ষার্থী ও ছিন্নমুল শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

By daily satkhira

February 11, 2023

আসাদুজ্জামান : সাতক্ষীরায় প্রাথমিক, এবতেদায়ী ও হাইস্কুলের ৬০০ জন শিক্ষার্থী ও ছিন্নমুল শিশুদের মাঝে স্কুল ব্যাগ, সাবান, জুতা, গরম কাপড়সহ বিভিন্ন ধরনের জিনিস পত্র বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ৯টায় শহরের নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সরঞ্জাম বিতরনের উদ্বোধন করেন, সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মো: মনিরুজ্জামান।

রোটারী ক্লাব অব ঢাকার ব্যবস্থাপনায় ও ক্যানাডার স্লিপিং চিলড্রেন এরাউন্ড দি ওয়ার্ল্ড এর অর্থায়নে ও রোটারী ক্লাব অব রয়াল সাতক্ষীরার আয়োজনে উক্ত সরঞ্জাম বিতরণ করা হয়।

রোটারিয়ান পিপি ক্যাপ্টেন খালেকুজ্জামানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রোটারিয়ান রফিকুল ইসলাম, রোটারিয়ান শেখ নাহার মাহমুদ, রাটাারিয়ান বায়েজিদুর রহমান, রোটারিয়ান প্রকৌশলী আক্তারুজ্জামান, রোটারিয়ান গুলররু হাসান. রোটারিয়ান এ্যাড. ইয়াসমিন মাহমুদ, মাহফুজা আলম চাকলাদার, রোটারী ক্লাব অব রয়াল সাতক্ষীরার আসাদুজ্জামান, ফারুকুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠান থেকে এ সময় সাতক্ষীরা সদর উপজেলা ও তালার ৬০০ শিক্ষার্র্থী ও ছিন্নমুল শিশুদের মাঝে স্কুল ব্যাগ, সাবান, জুতা, গরম কাপড়সহ ২২ ধরনের জিনিস পত্র বিতরণ করা হয়। এ ছাড়া তিনজন শারীরিক প্রতিবন্ধিকে তিনটি হুইল চেয়ার বিতরণ করা হয়।##