সাতক্ষীরা

সাতক্ষীরায় চিংড়িতে অপদ্রব্য পুশের অভিযোগে জরিমানা ও বিভিন্ন মেয়াদে সাজা

By daily satkhira

February 14, 2023

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় চিংড়িতে অপদ্রব্য পুশের অভিযোগে ৪ জনকে কারাদ- এবং ১১ জনকে ১লক্ষ ৬৯ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার বিকালে তালা উপজেলার পাটকেলঘাটা থানার দলুয়া বাজারে অভিযান পরিচালনা করে র‌্যাব-৬ সাতক্ষীরা। অভিযানে অংশ নেওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট সজিব তালুকদার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ জনকে অর্থদন্ডসহ ১৫ দিনের কারাদ- প্রদান করেন।

এছাড়া আরো ১১ জনকে মোট ১লক্ষ ৬৯ হাজার টাকা জরিমানা প্রদান করেন। কারাদ- পাওয়া ব্যক্তিরা হলেন, নারায়ন চন্দ্র মন্ডল,নিত্য নন্দন সরকার, বিশ্বনাথ মন্ডল ও রবিন মন্ডল। এছাড়া অর্থদন্ড পাওয়া ব্যক্তিরা হলেন, রমেশ সরকার, উদয় মন্ডল, শ্রীকান্ত মন্ডল, রাজু মন্ডল, গনেশ, সমিরন, শুভ, শাহাদেব,আল মামুন, শংকর, জয়ন্ত সরকার।

র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মেজর গালিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেসহ আমরা দলুয়া বাজারে অভিযান পরিচালনা করি। অভিযুক্ত ব্যক্তিদের অর্থদন্ডসহ বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। এছাড়া অভিযানে ৬৭ কেজি চিংড়ি মাছ ও জেলি পুশ করার সরঞ্জমাদি উদ্ধার পূর্বক জব্দ করা হয়। জব্দকৃত চিংড়ি ও সরঞ্জমাদি ধ্বংস করা হয়।