সাতক্ষীরা

যুব, ছাত্র ও মহিলা গণ ফোরাম জেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন

By daily satkhira

February 18, 2023

প্রেস বিজ্ঞপ্তি : যুব, ছাত্র ও মহিলা গণ ফোরাম সাতক্ষীরা জেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। ১৮ই জানুয়ারী শনিবার সকাল সাড়ে ১০ টায় জেলা যুব,ছাত্র ও মহিলা গণফোরামের আয়োজনে সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী হলরুমে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা গণফোরামের সিনিয়র সভাপতি প্রভাষক  জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. রওশন ইয়াজদানী। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন গণফোরাম খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাতক্ষীরা জেলা সভাপতি আলী নুর খান বাবলু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, জেলা কমিটির সাধারণ সম্পাদক মোনায়েম হোসেন, কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম, ছাত্র বিষয়ক সম্পাদক এডভোকেট মো. সানজিদ রহমান শুভ,সদর উপজেলা সভাপতি প্রভাষক কবির হোসেন। এসময় গণ ফোরামের জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলনে ফেরদৌসি খান ময়নাকে মহিলা গণ ফোরামের সভাপতি ও সেলিনা আসাদকে সাধারণ সম্পাদক, মো. বেল্লাল হোসেন মাসুমকে যুব গণ ফোরামের জেলা সভাপতি ও গোলাম সরোয়ার বাপ্পীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়া শুভ কর্মকরকে ছাত্র ফোরামের জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মেহেদী হাসান এবং সাংগঠনিক সম্পাদক পদে আব্দুর রহমানসহ ৩১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।

এসময় বক্তারা বলেন দ্রব্য মূল্যের দাম যে হারে বৃদ্ধি পাচ্ছে তাতে জনগনের কষ্ট বৃদ্ধি পাচ্ছে। মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে । তারা আরো বলেন মুক্তিযুদ্ধের বাংলাদেশ গড়তে হলে গণফোরামের কোন বিকল্প নেই।