সাতক্ষীরা

খলিষখালী ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির কর্মী সভা অনুষ্ঠিত

By daily satkhira

February 19, 2023

খলিষখালী ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড সুফল আইচের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কমরেড মনিরুজ্জামানের পরিচালনায় রোববার বিকাল ৪টায় খলিষখালী মাধ্যমিক বিদ্যালয়ে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

কর্মী সভায় বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য ও খলিষখালী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক সাবীর হোসেন, সাধারণ সম্পাদক এড ফাহিমুল হক কিসলু, তালা উপজেলা ওয়ার্কার্স পার্টির সদস্য কমরেড অজিত বৈদ্য, শ্রমিক ফেডারেশন এর নেতা মকবুল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন বর্তমানে তেল, গ্যাস,বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, গরিব মানুষের রেশনিং ব্যবস্থা, চাঁদাবিহীন পেনশন স্কীম চালু, জলাবদ্ধতা নিরসনে টিআরএম ব্যবস্থা, জামাতের হত্যাকান্ড ও নৃশংসতার দ্রুত বিচার এবং বিএনপি-জামায়াতের নয়াষড়যন্ত্র প্রতিরোধে আগামী ৪ মার্চ-২০২৩ শনিবার দুপুর ২টায় শহিদ আব্দুর রাজ্জাক পার্ক জনসভা সফল করার আহবান জানান। উক্তকর্মী সভায় জনসভাকে সফল করার জন্য ইউনিয়ন প্রস্তুতি কমিটি, স্বেচ্ছাসেবক কমিটি, প্রচার ও অর্থ কমিটি গঠনসহ ওয়ার্ডে ওয়ার্ডে দায়িত্ব বন্টন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি