সাতক্ষীরা

দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমওর বদলীজনিত বিদায় সংবর্ধনা

By daily satkhira

February 19, 2023

দেবহাটা প্রতিনিধি : দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ বিপ্লব মন্ডলের বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৯ শে ফেব্রুয়ারি ২৩ ইং দুপুর ১টায় হাসপাতালের সভাকক্ষে অনুষ্ঠিত উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ আব্দুল লতিফ।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সদ্য সাতক্ষীরা মেডিকেল কলেজে যোগদানকারী ডাঃ বিপ্লব মন্ডল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মারুফ হাসান, ডাঃ রেহানা আক্তার খাঁন, দেবহাটা জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আর.কে.বাপ্পা, সাধারণ সম্পাদক কে এম রেজাউল করিম, ইমারজেন্সী ইনচার্জ ডাঃ মোনতেজউদ্দীন, ইপিআই কর্মকর্তা সালাহউদ্দীন আলী, সিনিয়র স্টাফ নাস রিতা সরকার, ফারিয়ার সভাপতি কবির আহম্মেদ, হাসপাতালের ক্যাশিয়ার আইয়ুব হোসেন, পরিসংখ্যানবীদ মামুন-অর রশিদ, অফিস সহায়ক নয়ন কুমার দাশ প্রমুখ।

বক্তারা এসময় আবেগাপ্লুত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ বিপ্লব মন্ডলের বিভিন্ন মানবিক কাজের বর্ননা দেন এবং তার ভবিষ্যত জীবনের সাফল্য কামনা করেন।

ডাঃ বিপ্লব মন্ডল এসময় তাকে সহযোগীতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং তার জন্য আর্শীবাদ কামনা করেন। অনুষ্ঠানের সভাপতি ডাঃ আব্দুল লতিফ বিপ্লব কুমারের বিভিন্ন মানবিক কাজের বর্ননা দিয়ে বিশেষ করে করোনাকালীন সময়ে বিপ্লব মন্ডলের অবদান কৃতজ্ঞচিত্তে দেবহাটাবাসী মনে রাখবে বলে আলোকপাত করেন।