সাতক্ষীরা

কলারোয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

By daily satkhira

March 07, 2023

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রীকে শ^াসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ৭ মার্চ বেলা ১২ টার দিকে কলারোয়া উপজেলার পাঁচনল শংকপুর গ্রামে এঘটনা ঘটে।

নিহত কোহিনুর শংকরপুর গ্রামের ইসমাইল হোসেনের কন্যা।

প্রতিবেশিরা জানান, মঙ্গলবার বেলা ১২ টার দিকে মাসুদের স্ত্রী আত্মহত্যা করেছে প্রচার দেয়। খবর পেয়ে স্থানীয়রা মাসুদের ঘরে গিয়ে তার স্ত্রী কোহিনুরের লাশ মাটিতে পড়ে থাকতে দেখে। কোহিনুরের ৫ বছর বয়সী খাদিজা নামের একটি শিশু কন্যা রয়েছে। তবে ঘটনার কিছুক্ষণ পর থেকে মাসুদসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

নিহতের পিতা ইসমাইল হোসেন বলেন, জামাতা মাসুদ বিদেশ যাওয়ার জন্য তিন লক্ষ টাকা দাবি করে আসছিল। কিন্তু আমরা গরিব মানুষ হওয়ায় গত কয়েকদিন পূর্বে ৫০ হাজার টাকা দিয়েছিলাম। এতে ক্ষিপ্ত হয়ে আমার কন্যা কোহিনুর কে পিটিয়ে হত্যা করে ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যার প্রচার দিয়েছে মাসুদ। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি কন্যার লাশ মাটিতে পড়ে আছে আর জামাতা মাসুদসহ তার পরিবারের সদস্যরা পালিয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি তদন্তের পর বলা যাবে। তবে নিহতের স্বজনদের অভিযোগ তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে।