সাতক্ষীরা

যথাযথ মর্যাদায় সম্প্রীতি এইড ফাউন্ডেশনের ঐতিহাসিক ৭ মার্চ পালন

By daily satkhira

March 07, 2023

যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন করেছে সম্প্রীতি এইড ফাউন্ডেশন। দিবসটি পালন উপলক্ষে মঙ্গলবার সকালে সাতক্ষীরা জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহন করে এবং খুলনার রোডে অবস্থিত বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে।

অনুষ্ঠানের শুরুতে পুষ্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সাতক্ষীরা জেলার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার তথ্য অফিসার মোঃ জাহারুল ইসলাম। এরপর সম্প্রীতি এইড ফাউন্ডেশন সহকারী পরিচালক মলি শিকদারের নেতৃত্বে পুষ্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সম্প্রীতি এইড ফাউন্ডেশন ছাত্র-ছাত্রী ও কর্মীবৃন্দ।

অনুষ্ঠানে সাতক্ষীরা জেলার বিভিন্ন সরকারী-বেসরকারী সংস্থার সুশীল সমাজের প্রতিনিধি, আইন প্রয়োগকারী সংস্থার বিভিন্ন সদস্য ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। দিবস পালন অংশ হিসাবে সম্প্রীতি বাক-শ্রবণ প্রতিবন্ধী কল্যাণ বিদ্যালয় নিজ প্রতিষ্ঠানে আলোচানা সভা আয়োজন করে। তাছাড়া শিল্পকলা একাডেমী আয়োজিত চিত্রাঙ্গন প্রতিযোগিতায় উক্ত বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করে। অনুষ্ঠানে প্রতিষ্ঠান কেন্দ্রিক সার্বিক সমন্বয়কারী ছিলেন সম্প্রীতি এইড ফাউন্ডেশন এর প্রোগ্রাম অফিসার রেহেনা পারভীন। প্রেস বিজ্ঞপ্তি