সাতক্ষীরা

সাতক্ষীরা পৌর কৃষকলীগের বর্ধিত সভা: বাবু চৌধুরী ভারপ্রাপ্ত সভাপতি

By daily satkhira

March 11, 2023

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ কৃষকলীগ সাতক্ষীরা পৌর শাখার এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৫টায় শহরের সুলতানপুরস্থ পৌর কৃষকলীগের অস্থায়ী কার্যালয়ে পৌর কৃষকলীগের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও ৯টি ওয়ার্ড শাখা কৃষকলীগের সভাপতি/সাধারণ সম্পাদক বর্ধিত সভায় উপস্থিত ছিলেন।

পৌর কৃষকলীগের বিদায়ী সভাপতি মো: সামছুজ্জামান জুয়েল এর সভাপতিত্বে ও পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক শাহ্ মো: আনারুল ইসলামের সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ কৃষকলীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি মো: মঞ্জুর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক শেখ হেদায়েতুল ইসলাম হেদায়েত, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শাহেদুজ্জামান শাহেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শেখ আফজাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: বাবলু রহমান, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: ওবাইদুল্লাহ ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মো: শফিউদ্দীন ময়না, জেলা কৃষকলীগের অন্যতম সদস্য খন্দকার আনিছুর রহমান তাজু, মো: অহেদুজ্জামান টিটু প্রমুখ।

বর্ধিত সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়। পৌর কৃষকলীগের বর্তমান সভাপতি মো: সামছুজ্জামান জুয়েল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় পৌর কৃষকলীগের সভাপতির শূন্য পদে বাংলাদেশ কৃষকলীগের গঠনতন্ত্রের ২৩(ঙ) ধারা মোতাবেক সর্ব সম্মতিক্রমে পৌর কৃষকলীগ নেতা মো: রশিদ হাসান চৌধুরী(বাবু)কে পরবর্তী পৌর কৃষকলীগের সম্মেলন না হওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত সভাপতি মনোনীত করা হয়। এছাড়া পৌর কৃষকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদ শূন্য হওয়ায় ঐ পদে মো: আব্দুর রহমানকে ও মহিলা বিষয়ক সম্পাদক পদে শূন্য হওয়ায় ঐ পদে হাসিনা পারভীন বর্ষাকে মনোনীত করা হয়।